সৈয়দ মাহামুদ শাওন,(রাজশাহী): আন্তর্জাতিক সহযোগী সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ৫০ বছর পূর্তি অনুষ্ঠান আজ ৬ ই ডিসেম্বর ২০২১ ধামইরহাট উপজেলা পরিষদ অডিটোরিয়াম এ উদযাপন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, বিশেষ অতিথি সাবেক অধ্যক্ষ শহিদুল ইসলাম, ধামইরহাট এপি ম্যানেজার বিমল কুমার রুরাম সহ উপজেলা পর্যায়ের কর্মকর্তা গন উপস্থিত ছিলেন।
সভাপতিত্ব করেন সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়।
কেক কাটা ও বেলুন উড়ানোর মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ৫০ বছরের পথচলার তথ্য চিত্র উপস্থাপন করা হয়, তাছাড়া এপি শিশু ও যুব ফোরাম এর সদস্যদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করা হয়।
ক্ষুদে শিশু ফোরাম সদস্যগনের নাচের তালে মুখরিত ছিলো অডিটোরিয়াম। অতিথি গন তাঁদের বক্তব্যে ওয়ার্ল্ড ভিশন এর কাজের পরিধি ও জনপ্রিয়া বিষয়ে বলেন,তাঁরা আরো বলেন ধামইরহাট উপজেলায় ওয়ার্ল্ড ভিশন এর কাজের অগ্রগতি বৃদ্ধি করার জন্য, ওয়ার্ল্ড ভিশন কে জনবান্ধন করতে উপজেলা প্রশাসন সবসময় পাশে থাকবে।
উল্লেখ্য গত সেপ্টেম্বর মাসে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ৫০ বছর এ পদার্পণ করেছে, জাতীয় ভাবে ঢাকার বসুন্ধরা কনভেনশন সেন্টারে অনুষ্ঠান টি হয়েছিলো,,এখন দেশব্যাপি প্রায় ৫৭ টি এরিয়া প্রোগ্রাম অফিসে উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত হচ্ছে উক্ত অনুষ্ঠান।